কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দুস্থ অসহায় পরিবারের পাশে গোল্ডেন কিশোরগঞ্জ


 স্টাফ রিপোর্টার | ১৩ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার, ৮:৫৩ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার গুনধর ইউনিয়নের দুস্থ অসহায় পরিবারের মধ্যে বুধবার (১৩ ফেব্রুয়ারি) কম্বল বিতরণ করেছে ‘গোল্ডেন কিশোরগঞ্জ’ নামের একটি সামাজিক সংগঠন। শীতকালের কম্বল শীত শেষে বিতরণ হলেও  ইউনিয়নের হতদরিদ্র নারী-পুরুষেরা এসব কম্বল হাতে পেয়ে হাসিমুখেই বাড়ি ফেরেন।

কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো: আক্তার জামীল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কম্বল বিতরণ করেন।

হাওর ঘেঁষা গুনধর ইউনিয়নের মোকামবাড়ি, উরদিঘী, উজানবরাটিয়া, গাংগাটিয়া, সুলতাননগর ও খয়রত গ্রামের অতিদরিদ্র মানুষের মধ্যে দুপুরে এসব কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ উপলক্ষে ইউনিয়নের উরদিঘী দাখিল মাদরাসার মিলনায়তনে সংক্ষিপ্ত আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়। ‘গোল্ডেন কিশোরগঞ্জ’ প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শেখ মিজানুল হক মলাই এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ মানবাধিকার নাগরিক ফোরাম এর সভাপতি ও লেখক আহমাদ ফরিদ, কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক ও মানব জমিনের স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের সম্পাদকম-লীর সদস্য আসাদুল হক বাবলু।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন উরদিঘী দাখিল মাদরাসার তত্ত্বাবধায়ক মাওলানা মো: মাহতাব উদ্দিন।  উপস্থিত ছিলেন, গুনধর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আজহারুল হক মাস্টার, ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো: মতিউর রহমান প্রমূখ।

কম্বল নিতে আসা উপস্থিত লোকজনের উদ্দেশে তরফদার আক্তার জামীল বলেন, 'বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশের অনেক উন্নয়ন হয়েছে। কিন্তু সব এলাকায় সমান উন্নয়ন হয়নি বলে অনেক গরিব মানুষও দেশে রয়ে গেছে। শীতে এ দেশের মানুষ অনেক কষ্ট করে। মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল শীতার্তদের জন্য কাজ করছে।

সভাপতির বক্তব্যে শেখ মলাই বলেন, কিশোরগঞ্জের গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের পাশে দাঁড়াতে মূলত গোল্ডেন কিশোরগঞ্জ প্রতিষ্ঠিত হয়েছে। পাশাপাশি আমরা অসহায় মানুষের জন্যও করছি। জেলার মেধাবী, গোল্ডেন ও উদ্যমি মানুষদের নিয়ে আমরা এ সংগঠন গড়ে তুলেছি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর