কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাবেক ব্যাংকার হাসপাতালে, ছিনতাইকারী আটক

 সোহেল সাশ্রু, ভৈরব | ১৬ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার, ৬:২৯ | ভৈরব 


ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ফয়জুল কবির (৫৫) নামে সাবেক এক ব্যাংক কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ভৈরব পৌরসভার নিউটাউন এলাকায় ঘটনাটি ঘটে।

ঘটনাস্থলে উপস্থিত জনতা তাৎক্ষণিক ছিনতাইকারী বাবুল মিয়া (১৮) কে আটক করে ভৈরব থানা পুলিশে সোপর্দ করে। আটক হওয়া ছিনতাইকারী বাবুলের বাড়ি ময়মনসিংহে। তার বাবার নাম ইনসান মিয়া। সে বর্তমানে ভৈরব পৌরসভার কমলপুর নিউটাউন এলাকায় বসবাস করছে।

এই ঘটনায় আহত সাবেক ব্যাংক কর্মকর্তা ফয়জুল কবিরের পরিবারের পক্ষ থেকে শনিবার (১৬ ফেব্রুয়ারি) থানায় মামলা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, অগ্রণী ব্যাংক ভৈরব শাখার সাবেক কর্মকর্তা ফয়জুল কবির শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ভৈরব বাজার থেকে তার বাসা আমলাপাড়া এলাকায় যাওয়ার পথে নিউটাউন এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন। এ সময় ফয়জুল কবিরের কাছ থেকে ছিনতাইকারী বাবুল মোবাইল ও টাকা পয়সা জোর করে ছিনিয়ে নিতে চাইলে তিনি বাধা দেন। এসময় তাকে ছুরিকাঘাত করে ছিনতাইকারী বাবুল। আহত ফয়জুল কবিরের আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে গিয়ে ছিনতাইকারী বাবুলকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ঘটনার পর গুরুতর আহত ফয়জুল কবিরকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো. বাহালুল খান বাহার জানান, স্থানীয় জনতার সহায়তায় ছিনতাইকারী বাবুলকে রাতেই গ্রেপ্তার করে পুলিশ। এছাড়া এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ব্যাপারে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর