কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের দুই তরুণী হত্যায় পুলিশ কনস্টেবলসহ দুই ঘাতকের মৃত্যুদণ্ড, ছয়জনের চার বছর করে জেল


 বিশেষ প্রতিনিধি | ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ৪:৩৭ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের চাঞ্চল্যকর দুই তরুণী আফরোজা আক্তার সুমি ও আফরোজা আক্তার ঊর্মি হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ কনস্টেবলসহ দুই ঘাতককে মৃত্যুদণ্ড দিয়েছেন কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১। রোববার (১৭ ফেব্রুয়ারি) বেলা পৌনে ৩টার দিকে ট্রাইব্যুনালের বিচারক কিরণ শংকর হালদার চাঞ্চল্যকর এই মামলার রায় ঘোষণা করেন।

রায়ে ঘাতক পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান ওরফে হলুদ ওরফে সুজন (৩৯) কে মৃত্যুদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা এবং অপহরণের পৃথক ধারায় ১৪ বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়।

আরেক ঘাতক শামীম হাওলাদার ওরফে জহির (৪৭) কে মৃত্যুদণ্ড ও এক লাখ টাকা জরিমানা এবং অপহরণের পৃথক ধারায় ১৪ বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়।

এছাড়া মামলার বাকি ছয় আসামি মো. দিলবর হোসেন (৩১), মোস্তফা মীর রানা (৪৪), আবুল হোসেন ওরফে আবুল (৪৭), বাবুল মিয়া (৫৪), জয়নাল আবেদীন (৩৮) এবং কবির হোসেন শান্ত (৩৪) কে চার বছর করে সশ্রম কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ছয় মাস করে কারাদণ্ড দেয়া হয়েছে।

রায় ঘোষণার সময় আদালতে মো. দিলবর হোসেন, মোস্তফা মীর রানা এবং জয়নাল আবেদীন এই তিন আসামি উপস্থিত ছিল। মৃত্যুদণ্ডে দণ্ডিত দুই আসামিসহ পাঁচ আসামি পলাতক রয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, মুঠোফোনে পরিচয়ের সূত্র ধরে ২০০৮ সালের ১৬ জুলাই কিশোরগঞ্জ জেলা পুলিশে কর্মরত পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান ওরফে হলুদ ওরফে সুজন এবং চট্টগ্রামের লালখান বাজারের একটি ইলেকট্রনিক্স দোকানের কর্মচারী শামীম হাওলাদার ওরফে জহির কিশোরগঞ্জের কলেজ পড়ুয়া দুই তরুণী আফরোজা আক্তার ঊর্মি ও আফরোজা আক্তার সুমিকে বিয়ের প্রলোভন দেখিয়ে রাজধানীর কাওরান বাজারের ওয়েস্টার্ন গার্ডেন হোটেলে নিয়ে গিয়ে শ্বাসরোধে হত্যার পর হোটেলের দু’টি কক্ষে লাশ রেখে দু’জনেই পালিয়ে যায়।

ঘটনার পর হোটেলের লোকজন দুই তরুণীর খুন হওয়ার বিষয়টি পুলিশকে না জানিয়ে লাশ দু’টি সব্জির ঝুড়িতে ভরে একটি ঝুড়ি মগবাজার হাতিরঝিলের পানিতে ফেলে দেয় এবং অপর ঝুড়ি তেজগাঁও রেলষ্টেশনের পাশের ডাস্টবিনে ফেলে দেয়।

চাঞ্চল্যকর দুই তরুণী খুনের ঘটনার আরো বিস্তারিত পেতে চোখ রাখুন কিশোরগঞ্জ নিউজ-এ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর