কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আন্ত:জেলা ভারোত্তলনে কিশোরগঞ্জের তিন স্বর্ণসহ আট পদক


 স্টাফ রিপোর্টার | ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ৯:২৪ | খেলাধুলা 


ময়মনসিংহে অনুষ্ঠিত আন্ত:জেলা ভারোত্তলন ও শরীর গঠন প্রতিযোগিতায় তিনটি স্বর্ণসহ আটটি পদক লাভ করেছে কিশোরগঞ্জের প্রতিযোগীরা। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় কিশোরগঞ্জ জেলা দল তিনটি স্বর্ণ, তিনটি রৌপ্য ও দু’টি ব্রোঞ্জ পদক অর্জন করে। প্রতিযোগিতার চারটি ক্যাটাগরিতে কিশোরগঞ্জের প্রতিযোগীরা অংশ নিয়ে ৫৫ কেজিতে মো. তোফায়েল আহমেদ, মেয়েদের ৪৯ কেজিতে ইকরা এবং ৬৪ কেজিতে ঊর্মি স্বর্ণপদক লাভ করে।

৬২ কেজিতে মো. মারুফ, ৬৭ কেজিতে মো. আতাউর রহমান এবং মেয়েদের ৪৯ কেজিতে রিয়া রৌপ্যপদক লাভ করে।

এছাড়া ৫৫ কেজিতে আব্দুর রহমান এবং ৬২ কেজিতে মো. রবিন ব্রোঞ্জ পদক অর্জন করে।

পদক পাওয়া কিশোরগঞ্জ জেলা দলের আট কৃতি খেলোয়াড় ও কৃতি কোচ মো. আজহারুল ইসলাম ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জে ফেরার পর রোববার (১৭ ফেব্রুয়ারি) জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময়কালে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীকে দলের পক্ষ থেকে ট্রেকস্যুট উপহার দেয়া হয়।

এ সময় কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদসহ জেলার বিভিন্ন উপজেলার উপজেলা নির্বাহী অফিসারগণ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী কিশোরগঞ্জ জেলা দলের নিয়মিত নিরবচ্ছিন্ন অনুশীলন করার জন্যে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে একটি কক্ষ বরাদ্দ দেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর