কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী উপজেলায় লড়তে তানিয়া সুলতানা হ্যাপী’র গণসংযোগ


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১৮ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ৬:৫১ | কটিয়াদী 


তফসিল অনুযায়ী আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে কটিয়াদী  উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে এলাকায় ব্যাপক গণসংযোগ করছেন কেন্দ্রিয় যুব মহিলা লীগের সহ তথ্য ও গবেষণা সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপী।

ইতোমধ্যে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে জমা দিয়েছেন। দলীয় মনোনয়ন নিশ্চিত করতে শীর্ষ মহলে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি কটিয়াদী উপজেলার পৌর ও প্রতিটি ইউনিয়নের পাড়া মহল্লা চষে বেড়াচ্ছেন।

এ ব্যাপারে তানিয়া সুলতানা হ্যাপী বলেন, উপজেলার সুপরিচিতি আওয়ামী পরিবারের মধ্যে আমাদের পরিবারটি অন্যতম। আমার পিতা মুক্তিযুদ্ধের একজন সংগঠক, স্বাধীনতা উত্তর বাংলাদেশের প্রথম সরকারের আইনমন্ত্রীর ব্যক্তিগত সহকারী হিসেবে দায়িত্ব পালন করেন। জাতির জনক বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করার পর দলের ক্রান্তিকালে একজন নিবেদিতপ্রাণ হিসাবে কাজ করেন। পরবর্তীতে তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার ব্যাপক উন্নয়ন সাধন করেন।

নিজের সম্পর্কে বলতে গিয়ে তানিয়া সুলতানা হ্যাপী বলেন, আমি আমার এলাকার স্কুল কলেজ থেকে এসএসসি এবং এইচএসসি পাশ করে ইডেন কলেজে ভর্তি হয়েই স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী হিসেবে যোগদান করি। ২০০৬ থেকে ২০১২ সাল পর্যন্ত ইডেন কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ২০১৫ সাল পর্যন্ত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, ২০১৬-২০১৭ সাল পর্যন্ত যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এবং বর্তমানে যুব মহিলা লীগের সহ তথ্য ও গবেষণা সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি। পাশাপাশি আইন বিষয়ে অধ্যয়নরত রয়েছি। উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনের প্রস্তুতি নিয়ে দীর্ঘদিন থেকে মাঠে কাজ করে যাচ্ছি।

তানিয়া সুলতানা হ্যাপী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তরুণ এবং নারী নেতৃত্বকে প্রাধান্য দেয়ার আশ্বাস দিয়েছেন, এসব বিবেচনায় আমি মনোনয়নের অন্যতম দাবিদার। আমাকে দলীয় মনোনয়ন দেয়া হলে বিপুল ভোটে বিজয়ী হয়ে মাদক, সন্ত্রাস, দুর্নীতি এবং নারীর প্রতি সহিংসতার বিরুদ্ধে দৃঢ় পদক্ষেপ গ্রহণ এবং এলাকার উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখতে সক্ষম হবো।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর