কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে লরি-সিএনজি সংঘর্ষে নিহত দুই, আহত দুই


 স্টাফ রিপোর্টার | ১৯ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৪:৫৯ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে মাটিভর্তি লরি ট্রাক্টরের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রাজিব (২৪) মোক্তাদির মিয়া (৬০) নামে দুই সিএনজি যাত্রী নিহত হয়েছেন। এছাড়া সিএনজিচালক জাহিদ (২৫) ও মনিরুল (৩৩) নামে সিএনজির আরেক যাত্রী গুরুতর আহত হয়েছেন। দু’জনকেই সংকটাপন্ন অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় সিএনজিচালক জাহিদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বেলা আড়াইটার দিকে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কে কিশোরগঞ্জ শহরতলীর সতাল এলাকার আওলাদ মাড়াই কলের মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত দুই সিএনজিযাত্রীর মধ্যে রাজিব মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের চারিগ্রামের আব্দুল মান্নানের ছেলে এবং মোক্তাদির মিয়া একই গ্রামের মৃত কাছু মিয়ার ছেলে।

এছাড়া আহত সিএনজিচালক জাহিদ করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর মধ্যপাড়ার নূরুল ইসলামের ছেলে এবং সিএনজিযাত্রী মনিরুল ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের আলগাপাড়া গ্রামের মৃত জিতু মিয়ার ছেলে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্বজনদের সূত্রে জানা যায়, রাজিব, মোক্তাদির ও মনিরুল মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) একটি মামলায় আদালতে হাজিরা শেষে বাড়িতে যাওয়ার জন্য বেলা সোয়া ২টার দিকে সিএনজিচালিত অটোরিকশাযোগে কিশোরগঞ্জ থেকে করিমগঞ্জের চামড়াবন্দরের উদ্দেশ্যে রওনা হন।

কিশোরগঞ্জ শহরতলীর সতালে জেলা পরিষদ এলাকা অতিক্রমের পর আওলাদ মাড়াইকলের মোড় অতিক্রম করার সময় বেলা আড়াইটার দিকে বিপরীত দিক থেকে আসা একটি মাটিভর্তি লরি ট্রাক্টরের সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং সিএনজির সামনে চালকের দুই পাশে থাকা রাজিব ও মোক্তাদিরের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এছাড়া সিএনজিচালক জাহিদ ও সিএনজির আরেক যাত্রী মনিরুল গুরুতর আহত হন। তাদের মুমূর্ষু অবস্থায় দ্রুত উদ্ধার করে বিকাল ৩টায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, ঘটনার পর পরই ট্রলি ট্রাক্টরটির চালক পালিয়ে যায়। তবে ট্রলি টাক্টরটিকে জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর