কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে খাদ্যে ক্ষতিকর রং-কেমিক্যাল ও ছোট মাপের ইট তৈরির অপরাধে জরিমানা

 সাজন আহম্মেদ পাপন | ১৯ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৬:০৭ | ভৈরব 


ভৈরবে খাদ্যে ক্ষতিকর রং, এমোনিয়া ও স্যাকারিন মেশানোর অপরাধে এবং আর্দশ আকার থেকে ছোট মাপের ইট তৈরির অপরাধে দুই প্রতিষ্ঠানকে মোট ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ভৈরব উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জের সহকারী পরিচালক মোঃ ইব্রাহীম হোসেনের নেতৃত্বে অভিযানে এই জরিমানা করা হয়।

মোঃ ইব্রাহীম হোসেন জানান, নিয়মিত বাজার তদারকির অংশ হিসেবে জেলা পুলিশের সহযোগিতায় ভৈরব উপজেলায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আর্দশ আকার থেকে ছোট মাপের ইট তৈরির অপরাধে উপজেলার কালিকাপ্রসাদ গাজিরটেক এলাকার মেসার্স পলাশ ব্রিকসকে ৪০ হাজার টাকা এবং খাদ্যে ক্ষতিকারক রং, এমোনিয়া ও স্যাকারিন মেশানোর অপরাধে উপজেলার শম্ভুপুর এলাকার দি প্রিন্স বেকারিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় জব্দ করা রং, এমোনিয়া ও স্যাকারিন জনসাধারণের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

মোঃ ইব্রাহীম হোসেন আরো জানান, ভোক্তাদের স্বার্থরক্ষায় এই তদারকি কার্যক্রম পরিচালনা করা হয়েছে। জনস্বার্থে এই কার্যক্রম চলমান থাকবে। এ তদারকির কাজে জেলা স্যানিটারি ইন্সপেক্টর শংকর চন্দ্র পাল সহ সংশ্লিষ্টরা অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর