কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


স্ত্রী হত্যার অভিযোগে অষ্টগ্রামের ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

 স্টাফ রিপোর্টার | ২১ ফেব্রুয়ারি ২০১৯, বৃহস্পতিবার, ৩:০৯ | অষ্টগ্রাম 


যৌতুকের টাকা না পেয়ে গলাটিপে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার অভিযোগে অষ্টগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব (৪০) এর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা হয়েছে। বুধবার (২০ ফেব্রুয়ারি) নিহত লিপি রানী দেব (৩৮)-এর ছোট ভাই চপল দেব (৩৫) বাদী হয়ে মামলার অভিযোগ দায়ের করেন।

ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক বেগম মাফরোজা পারভীন মামলাটি এফআইআর করার জন্যে নাসিরনগর থানাকে নির্দেশ দিয়েছেন।

মামলায় অষ্টগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেবসহ মোট ৬ জনকে আসামি করা হয়েছে। মামলার অপর পাঁচ আসামি ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব এর তিন বোন রানু রানী দেব, শিউলী রানী দেব ও ঝুনু রানী দেব, ডেকোরেটর দোকানের কর্মচারী নারায়ণ চন্দ্র সরকার এবং নিরঞ্জন দেব।

গত ১৫ ফেব্রুয়ারি রাতে অষ্টগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব এর স্ত্রী লিপি রানী দেব মারা যান। ভাইস চেয়ারম্যান স্বামী মানিক কুমার দেব এবং শ্বশুরবাড়ির লোকজন বলছেন, লিপি বিষপানে আত্মহত্যা করেছেন। অন্যদিকে নিহত লিপি রানী দেব এর দুই ভাই চন্দন দেব ও চপল দেব তাদের বোনকে নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়েছে বলে দাবি করে আসছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর