কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নেত্রকোনার ধর্ষক গাজীপুরে র‌্যাবের হাতে গ্রেপ্তার


 এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা | ২২ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, ৭:৩৭ | ময়মনসিংহ-নেত্রকোনা 


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বাঘের বাজার এলাকা থেকে নেত্রকোনা জেলার দূর্গাপুরে বুদ্ধি প্রতিবন্ধী নারী ধর্ষণের প্রধান আসামি আব্দুল গণি মন্টু (৫৩) গ্রেপ্তার হয়েছে। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খানের নেতৃত্বে পরিচালিত অভিযানে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া আব্দুল গণি মন্টু নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের গুজিরকোনা গ্রামের মৃত আমরোজ আলীর ছেলে।

সকাল ১১টার দিকে নেত্রকোনা জেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, আব্দুল গনি মন্টু ঘরে দুটি বউ থাকার পরও ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে একই গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। ধর্ষিতা এক পর্যায়ে অন্তঃস্বত্তা হয়ে মন্টুকে বিয়ের জন্য চাপ দিলে মন্টু নানা টালবাহানা করে সময় ক্ষেপণ করতে থাকে। অবশেষে ভিকটিম বাদী হয়ে ঘটনার মূল হোতা আব্দুল গনি মন্টু এবং সহায়তাকারী শাহ্ আলম ও কালা মিয়াকে আসামি করে ন্যায় বিচারের প্রত্যাশায় গত ১০ ফেব্রুয়ারি দূর্গাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

বিষয়টি র‌্যাবের নজরে আসলে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বুদ্ধি প্রতিবন্ধী নারী ধর্ষণের প্রধান আসামি আব্দুল গণি মন্টুর অবস্থান নিশ্চিত হয়ে তারা অভিযান পরিচালনা করে মন্টুকে গ্রেপ্তার করেন। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ভিকটিমকে ধর্ষণের কথা স্বীকার করেছে।

আইনি প্রক্রিয়া শেষে গ্রেপ্তারকৃত মন্টুকে দূর্গাপুর থানায় হস্তান্তর করা হবে বলেও এম শোভন খান জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর