কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শনিবার চূড়ান্ত হচ্ছে কিশোরগঞ্জের ১৩ উপজেলায় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী


 স্টাফ রিপোর্টার | ২২ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, ১০:১৫ | নির্বাচনী হালফিল 


আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভা শনিবার (২৩ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে। বিকেল সাড়ে ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) দলটির দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

দলীয় সূত্রে জানা গেছে, শনিবার (২৩ ফেব্রুয়ারি) অনুষ্ঠেয় আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এই সভায় কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলার চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হবে।

আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলায় ভোটগ্রহণ করা হবে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) নির্বাচন কমিশন নির্বাচনের তফসিল ঘোষণা করে। ২৪ মার্চ কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলাসহ দেশের মোট ১২৭ উপজেলায় ভোটগ্রহণ করা হবে।

ঘোষিত তফসিল অনুযায়ী, তৃতীয় ধাপে কিশোরগঞ্জ সদর, হোসেনপুর, পাকুন্দিয়া, কটিয়াদী, করিমগঞ্জ, তাড়াইল, ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম, বাজিতপুর, নিকলী, কুলিয়ারচর ও ভৈরব কিশোরগঞ্জ জেলার এই ১৩ উপজেলায় মনোয়নপত্র দাখিলের শেষ দিন ২৬ ফেব্রুয়ারি, বাছাই ২৮ ফেব্রুয়ারি, প্রত্যাহার ৭ মার্চ এবং ভোটগ্রহণ করা হবে ২৪ মার্চ।

এবারই প্রথম জাতীয় নির্বাচনের মতো দলীয় প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভোটে প্রার্থী হতে স্থানীয় সরকারের লাভজনক সব পদ থেকে পদত্যাগ করতে হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর