kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

দুবাইফেরত যুবকের নৃশংসতায় জোড়া খুন


 খাইরুল মোমেন স্বপন, স্টাফ রিপোর্টার, নিকলী | ১০ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার, ৫:২৪ | বিশেষ সংবাদ 


নিকলীতে দুবাইফেরত যুবক শওকত আলী (৩০) এর নৃশংসতায় ঝরে গেছে দুই প্রাণ। শনিবার সকালে অন্ত:সত্ত্বা স্ত্রী আয়শা আক্তার (২২) ও আয়শা আক্তারের ভাবি সালমা আক্তার (৩০) কে ছোরা দিয়ে জবাই করে হত্যা করেছে পাষণ্ড এই যুবক।

মাত্র দেড় মাস আগে দুবাই থেকে দেশে ফিরে এসে এই নৃশংস হত্যাকাণ্ডের হোতা শওকত আলীকে এলাকাবাসী আটক করে গণপিটুনী দিয়েছে। পরে তাকে তুলে দেয়া হয়েছে পুলিশের হাতে।

ঘাতক শওকত আলী নিকলী উপজেলার গুরুই পশ্চিমপাড়ার বাংলা বাড়ি গ্রামের হাজি ইছব আলীর ছেলে।

নিহতদের মধ্যে শওকত আলীর স্ত্রী আয়শা আক্তার পার্শ্ববর্তী গুরই পূর্বপাড়া গ্রামের গোলাপ মুন্সীর মেয়ে এবং সালমা আক্তার নিহত আয়শা আক্তারের বড় ভাই মোস্তফা মিয়ার স্ত্রী।

জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে শনিবার সকাল ১১টার দিকে গুরুই পশ্চিমপাড়ার বাংলা বাড়ি গ্রামের নিজ ঘরে স্ত্রী আয়শা আক্তারকে ছোরা দিয়ে জবাই করে হত্যা করে শওকত আলী। স্ত্রীর লাশ ঘরে তালাবদ্ধ করে রক্তমাখা ছোরা কাপড়ে লুকিয়ে পার্শ্ববর্তী গুরুই পূর্বপাড়া গ্রামের শ্বশুরবাড়িতে দৌড়ে যায় শওকত।

শওকতকে দেখে সম্বন্ধি মোস্তফা মিয়ার স্ত্রী দুই সন্তানের জননী সালমা আক্তার এগিয়ে যান। অপ্রকৃতিস্থের কারণ জানতে চাইতেই শওকত কাপড়ে লুকানো ছোরাটি বের করে চালিয়ে দেয় সালমা আক্তারের গলায়। অসম্ভব ক্ষিপ্রতায় সালমাকে জবাই করে ঘটনাস্থলেই হত্যা করে শওকত।

সালমাকে হত্যার পর শ্বশুরবাড়ির সেমিপাকা মূল ঘরের দিকে এগিয়ে গেলে স্থানীয় লোকজন শওকতকে আটক করে গণপিটুনী দেয়। এ সময় পুলিশকে খবর দেয়া হলে নিকলী থানার ওসি মো. নাসির উদ্দিন ভূঁইয়া সঙ্গিয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে শওকতকে আটক করেন।

এলাকাবাসি জানান, ঘাতক শওকত আলীর পরিবারের লোকজন আগে থেকেই খুন-ডাকাতিসহ নানা অপকর্মে জড়িত ছিল। এসব কারণে তাদের মূল বসতি একই ইউনিয়নের দৌলতপুর গ্রাম ছেড়ে কয়েক বছর আগে শওকতের বাবা ইছব আলী বড় বাংলা গ্রামের শ্বশুরবাড়িতে সপরিবারে বসবাস শুরু করে। দুবাই প্রবাসী ঘাতক শওকত আলী মাস দেড়েক আগে ছুটিতে বাড়ি আসে।

ঘটনার পরপরই বাজিতপুর সার্কেল অফিসার মো. কামাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শনে যান।

বিকালে এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত নিহতদের লাশের সুরতহাল তৈরি শেষে ময়নাতদন্ত ও মামলার প্রস্তুতি চলমান বলে জানা গেছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ