কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় চেয়ারম্যান পদে তিন প্রার্থীসহ মোট ৯ জনের মনোনয়নপত্র দাখিল


 স্টাফ রিপোর্টার | ২৭ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার, ৩:৫৯ | ইটনা  


ইটনা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের তিনটি পদে মোট ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল ৫টা পর্যন্ত তারা মনোনয়নপত্র জমা দেন।

ইটনা উপজেলায় চেয়ারম্যান পদে তিন জন, ভাইস চেয়ারম্যান পদে চার জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইটনা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান এবং দুই স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম রতন ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. খলিলুর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে মোট ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন, মো. ফজলুর রহমান, মো. ইদ্রিছ আলী, রেজাউর রহমান ভূঞা এবং মো. সাখাওয়াত হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন, মোছা. মমতাজ বেগম এবং নাছরিন সুলতানা মুক্তি।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে ২৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) মনোনয়নপত্র বাছাই, ৭ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ২৪ মার্চ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর