কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে শিশু পার্ক উদ্বোধন করলেন জেলা প্রশাসক


 আমিনুল ইসলাম বাবুল | ২৭ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার, ৮:৩২ | কলকাকলি 


অবশেষে তাড়াইলবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ হলো। বুধবার (২৭ ফেব্রুয়ারি) উদ্বোধন হলো বহু আকাঙ্ক্ষিত শিশু পার্ক। বিকালে উপজেলা পরিষদ চত্বরে স্মৃতি স্বাধীনতা ’৭১ ভাস্কর্য সংলগ্ন বিদ্যানিকেতনের সামনে পরিত্যক্ত জায়গায় গড়ে তোলা শিশু পার্ক এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

জেলা প্রশাসক (ডিসি) মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী ফিতা কেটে শিশু পার্কটির উদ্বোধন করেন।

সংশ্লিষ্টরা বলছেন, উপজেলা সদরের বাসিন্দাদের দাবি ছিল, কোমলমতি শিশু-কিশোরদের নির্মল চিত্তবিনোদনের জন্য উপজেলা সদরে একটি শিশু পার্ক নির্মাণ করার। ‘উপজেলা পরিষদ শিশু পার্ক’ নামে শিশু পার্কটির উদ্বোধন হওয়ার ফলে তাড়াইলবাসীর দীর্ঘদিনের এই দাবি অবশেষে কিছুটা হলেও পূরণ হয়েছে।

তাড়াইল উপজেলা পরিষদের অর্থায়নে, উপজেলা প্রশাসন এর ঐকান্তিক প্রচেষ্টায়, ইউএনও লুৎফুন নাহার এর পরিকল্পনা ও বাস্তবায়নে গড়ে তোলা হয়েছে ‘উপজেলা পরিষদ শিশু পার্ক’ নামে এই শিশু পার্কটি।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহার এর সভাপতিত্বে শিশু পার্কের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পর্যায়ের সকল বিভাগীয় কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর