কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে শ্রদ্ধা-ভালোবাসায় আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণ


 স্টাফ রিপোর্টার | ১ মার্চ ২০১৯, শুক্রবার, ৬:৪১ | বিশেষ সংবাদ 


পুলিশ মেমোরিয়াল ডে-তে কিশোরগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণ করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে শুক্রবার (১ মার্চ) জেলা পুলিশ লাইন্সে আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত বেদীতে পুষ্পস্তবক অর্পণ এবং আলোচনা সভা ছাড়াও আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের সম্মাননা জানানো হয়েছে।

সকালে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা প্রশাসনের পক্ষে স্থানীয় সরকারের উপ-পরিচালক জহিরুল ইসলাম, র‌্যাবের পক্ষে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান ছাড়াও সিআইডি, পিবিআই, নৌ-পুলিশ, রেলওয়ে পুলিশসহ বিভিন্ন ইউনিট এবং প্রয়াত পুলিশ সদস্যদের পরিবারের পক্ষ থেকে আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত বেদীতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে পুলিশ লাইন্স ড্রিল শেডে আলোচনা সভার আয়োজন করে জেলা পুলিশ।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) এর সভাপতিত্বে আলোচনা সভায় জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, পিপি শাহ আজিজুল হক, পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলাম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রিপন রায় লিপু, সাংবাদিক মোস্তফা কামাল ও আশরাফুল ইসলাম, তাড়াইল থানার ওসি চৌধুরী মিজানুজ্জামান, পুলিশ পরিদর্শক ফারুক আহমেদ, প্রয়াত পুলিশ সদস্যদের পরিবারের পক্ষে প্রকৌশলী তৌহিদুর রহমান ভূঞা ও সৈয়দ মহিতুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা সঞ্চালনা করেন করিমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী।

আলোচনা সভা শেষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী কিশোরগঞ্জ জেলার ২৬ পুলিশ সদস্যের পরিবারের সদস্যদের সম্মাননা ক্রেস্ট ও জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।

পুলিশ মেমোরিয়াল ডে পালন উপলক্ষে আয়োজিত এসব কর্মসূচীতে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জেলার বিভিন্ন থানা, ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর