কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১ মার্চ ২০১৯, শুক্রবার, ৭:১৯ | কুলিয়ারচর 


কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়নে প্রবীণ নাগরিক পরিষদের উদ্যোগে ‘মরহুম মোঃ শহীদ মিয়া স্মৃতি শিক্ষা মেধা বৃত্তি- ২০১৮’ উপলক্ষে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে উপহার হিসেবে নগদ টাকা, ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করা হয়েছে এবং কৃতি শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

শুক্রবার (১ মার্চ) সকালে উপজেলার ফরিদপুর মাজার সংলগ্ন মাঠে ফরিদপুর ইউনিয়ন প্রবীণ নাগরিক পরিষদ এর সভাপতি মোঃ শাহ্জাহান খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান পৃষ্টপোষক আরাফাত কেমিক্যাল ওয়াকর্স ভৈরব এর চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইলহাম গ্রুপের চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব ইয়াছির মিয়া।

এ সময় অন্যান্যদের মধ্যে আরাফাত কেমিক্যাল ওয়াকর্স ভৈরব এর পরিচালক নীলা জাহান, ফরিদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শাহ আলম, উপজেলা সহকারি শিক্ষা অফিসার  মোঃ জামাল উদ্দিন, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস.এম আজিজ উল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক কাশেম, ফরিদপুর মাজার শরীফের সভাপতি মোঃ আলমগীর  হোসেন, ফরিদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান জিলন, কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ্ মোঃ ফজলুল হক, ফরিদপুর মাজার শরীফের মোতাওয়াল্লী মোঃ নজরুল ইসলাম কাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, ফরিদপুর ইউনিয়ন প্রবীণ নাগরিক পরিষদের সাধারণ সম্পাদক মুহঃ জিল্লুর রহমান পারভেজ ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ হুমায়ূন কবীর।

কৃতি শিক্ষার্থীদের মধ্য থেকে নাপিতেরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র আব্দুল্লাহ বক্তব্য দিয়ে উপস্থিত সবাইকে মুগ্ধ করে তুলে। সে পিইসি পরীক্ষায় ৫৭৬ নাম্বার পেয়ে কৃতকার্য হয়।

অনুষ্ঠানে এসএসসি, জেএসসি ও পিইসি’র ৩৭ জন কৃতি শিক্ষার্থীর মাঝে উপহার হিসেবে স্কেচ, নগদ অর্থ ও সনদ পত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব  ইয়াছির মিয়া তার বক্তব্যে বলেন, আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে কুলিয়ারচরকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত করবো ইনশাল্লাহ।এ ছাড়া কুলিয়ারচরে নিজ উদ্যোগে একটি কারিগরি শিক্ষা ইনস্টিটিউট তৈরি করে বেকারদের কর্মসংস্থান করবো।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর