কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

পাকুন্দিয়ায় স্কুল ব্যাগ, সেলাই মেশিন, স্যানিটেশন ও ক্রীড়া সামগ্রী বিতরণ


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১১ ফেব্রুয়ারি ২০১৮, রবিবার, ৩:৩১ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় বিনামূল্যে শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ, অসচ্ছল নারীদের মধ্যে সেলাই মেশিন, হতদরিদ্রদের মধ্যে স্যানিটেশন সামগ্রী, কৃষকদের মধ্যে নারিকেলের চারা এবং ক্লাব ও শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলার নারান্দী ইউনিয়ন পরিষদের আয়োজনে এলজিএসপি-৩ প্রকল্পের উদ্যোগে রোববার সকালে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এসব সহায়তা উপকরণ বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

নারান্দী ইউপি চেয়ারম্যান সাবেক ভিপি মো. শফিকুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছাড়াও উপজেলা নির্বাহী অফিসার ইউএনও অন্নপূর্ণা দেবনাথ, পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য ফৌজিয়া জলিল ন্যান্সি, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সৈয়দ আহমেদ, সাবেক ইউপি চেয়ারম্যান মুঞ্জুরুল হক হীরা, নারান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুন-অর-রশীদ, নারান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমদাদুল হক ও নারান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গিয়াস উদ্দিন প্রমুখ বক্তৃতা করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাবেক ইউপি সদস্য মো. ইসলাম উদ্দিন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ