কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে নিয়োগ পেলেন কৃষিবিদ হুমায়ুন


 স্টাফ রিপোর্টার | ৪ মার্চ ২০১৯, সোমবার, ৯:০৭ | বিশেষ সংবাদ 


প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে নিয়োগ পেয়েছেন কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন। জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা থেকে সোমবার (৪ মার্চ) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ হতে মাননীয় প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা তাঁর সন্তুষ্টি সাপেক্ষে (যেটি আগে ঘটে) সরকারের উপসচিব পদমর্যাদায় গ্রেড-৫ ভুক্ত বেতন স্কেলে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।

কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনের বাড়ি হোসেনপুর উপজেলার আড়াইবাড়িয়ায়। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের প্রাথমিক প্রার্থী তালিকায় আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম এবং কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন এই দু’জনকে রাখা হয়েছিল। পরে সৈয়দ আশরাফুল ইসলামকে চূড়ান্ত প্রার্থী করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর