কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পেটের ভেতরে করে ইয়াবা পাচার, ৪শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৬ মার্চ ২০১৯, বুধবার, ৭:৫৭ | অপরাধ 


পেটের ভেতরে করে ইয়াবা পাচারের সময় কটিয়াদীতে ৪শ’ পিস ইয়াবাসহ মো. ফারুক (৪৩) ও মো. নূর মোহাম্মদ (২২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে বুধবার (৬ মার্চ) সকালে উপজেলার করগাঁও বাজারহাটি এলাকা থেকে তারা আটক হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. ফারুক একজন চিহ্ণিত মাদক ব্যবসায়ী। সে কটিয়াদী উপজেলার পাঁচলিপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

আটক হওয়া অপর মাদক ব্যবসায়ী মো. নূর মোহাম্মদ কটিয়াদী উপজেলার করগাঁও বাজারহাটির মৃত সাইদুর রহমানের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, মাদককে নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন, চিহ্ণিত মাদক ব্যবসায়ী ফারুক টেকনাফ থেকে পেটের ভেতরে করে ইয়াবা বহন করে উপজেলার করগাঁও বাজারহাটি এলাকায় আনছে।

তথ্য প্রযুক্তির সাহায্যে মাদক ব্যবসায়ী ফারুকের অবস্থান সনাক্ত করে বুধবার (৬ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে কটিয়াদী উপজেলার করগাঁও বাজারহাটি এলাকায় তারা অভিযান পরিচালনা করেন।

অভিযানে ৪শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী মো. ফারুক ও মো. নূর মোহাম্মদকে তারা আটক করতে সক্ষম হন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া দু’জনেই মাদক ক্রয় বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় ইয়াবাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মো. ফারুক ও মো. নূর মোহাম্মদকে আসামি করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কটিয়াদী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও এম শোভন খান জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর