কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


টানা ১১ বার কিশোরগঞ্জ বারের সাধারণ সম্পাদক হলেন সহিদুল


 স্টাফ রিপোর্টার | ৭ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ১২:০৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নির্বাচনে মো. সহিদুল আলম শহীদ টানা একাদশ বারের মতো সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়ে অনন্য নজির সৃষ্টি করেছেন। বুধবার (৬ই মার্চ) অনুষ্ঠিত নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ২০৮ ভোটের বিশাল ব্যবধানে নিকটতম প্রতিদ্বন্দ্বীকে পরাজিত করে তিনি নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সমমনা আইনজীবীদের প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করে মো. সহিদুল আলম শহীদ পেয়েছেন ৩৪৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট প্যানেল থেকে এএম সাজ্জাদুল হক পেয়েছেন ১৪০ ভোট।

মো. সহিদুল আলম শহীদ ২০০৯ সালে অনুষ্ঠিত নির্বাচনে প্রথমবারের মতো কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন। পরবর্তীতে অনুষ্ঠিত সবকটি নির্বাচনে বিপুল ভোটে তিনি সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন।

১১ বার বিজয়ী সহিদুল আলম শহীদ চারবার আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের প্রার্থী হিসেবে এবং বাকি সাতবার দলীয় সমর্থন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ ও বিএনপি-সমর্থিত প্রার্থীকে পরাজিত করে নির্বাচিত হন।

দেশের অন্য কোনো জেলা আইনজীবী সমিতিতে সাধারণ সম্পাদক হিসেবে টানা ১১ বার নির্বাচিত হওয়ার এ রকম কোন নজির আর নেই বলে আইনজীবীরা জানিয়েছেন।

এ সংক্রান্ত পরবর্তী সংবাদ: কিশোরগঞ্জ বারে মিয়া মোহাম্মদ ফেরদৌস সভাপতি, সহিদুল আলম শহীদ সাধারণ সম্পাদক




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর