কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শনিবার রাতে মাছরাঙা টেলিভিশনে কিশোরগঞ্জের নির্মাতা কিশোর মোশার টেলিছবি “মৃত্যুর পথ”


 স্টাফ রিপোর্টার | ৭ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ৯:৪১ | বিনোদন 


বাংলাদেশের জনপ্রিয় চ্যানেল মাছরাঙা টেলিভিশনে আগামী  শনিবার (০৯ই মার্চ) রাত সাড়ে ৮টায় প্রচারিত হবে কিশোর মোশার রচনা, চিত্রনাট্য ও পরিচালনায় বিশেষ টেলিছবি “মৃত্যুর পথ”। এতে অভিনয় করেছেন- সজল, তানজিন তিশা, বড়দা মিঠু, শামীম নেওয়াজ, দোলন দে ও কিশোর মোশা সহ আরো অনেকে।

গল্প সংক্ষেপ:
অন্ধকার জগৎ ছেড়ে ভালো হয়ে যেতে চায় নূর, তাই তারই বন্ধু শামীমকে ডেকে ১০ লাখ টাকা দিয়ে তাদের বস আন্ডারওর্য়াল্ডের বড় ভাই ফিরোজ বলে, নূরকে রাত দশটার মধ্যে মেরে ফেলে এমন এক দৃষ্টান্ত স্থাপন করতে যাতে সবাই বুঝতে পারে এই জগতে বন্ধু বলতে কেউ নেই। এবং কেউ চাইলেই এই জগৎ ছেড়ে চলে যেতে পারে না। কি করবে এখন শামীম? একদিকে তার প্রাণের বন্ধু, অন্যদিকে সে  যদি নূরকে না মারতে পারে তবে আগামী দিনের র্সূয্য আর তার দেখা হবে না। এক সময় লোভের কাছে বদলে যায় বন্ধুত্বের সকল সমীকরণ। সীমাহীন লোভ আর র্দূদান্ত এক প্রেমের গল্পের নাম- মৃত্যুর পথ।

পরিচিতি:
কিশোর মোশা কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলা সদরের নগর গ্রামে জন্মগ্রহণ করেন। ছোটবেলা থেকেই লেখালেখি সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে জড়িত ছিলেন তিনি। টিআইবি, প্রথম আলো বন্ধুসভা, স্কাউট ও সাংস্কৃতিক সংগঠন “প্রচিত সাংস্কৃতিক পরিবার” এর হয়ে অংশ নিয়েছেন নানা সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে।

নিকলী জি সি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি (বিজ্ঞান শাখা), বাজিতপুর ডিগ্রী কলেজ থেকে এইচএসসি (বাণিজ্য বিভাগ) ও গুরুদয়াল সরকারি কলেজ থেকে অনার্স ও মাস্টার্স (ব্যবস্থাপনা বিভাগ) পাশ করেন কিশোর মোশা।

মেধাবী এই তরুণের ইতোমধ্যে দু’টি উপন্যাস প্রকাশিত হয়েছে। এগুলো হলো, পেয়েও হারালাম তোমাকে এবং তোমাতেই গন্তব্য।

এছাড়া কিশোর মোশার বেশ কয়েকটি নাটক দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। এগুলোর মধ্যে রয়েছে, একজন দিপুর কথা বলছি, গুলমোহর ও মুক্তিযুদ্ধ, গল্পটা সিনেমার মতো, তোমাতেই গন্তব্য।

কিশোর মোশা বলেন, “মৃত্যুর পথ” টেলিছবিটি দর্শকদের ভালো লাগবে বলে আমি আশা করি। দর্শক টেলিছবি দেখে আনন্দ পেলেই আমাদের শ্রম সার্থকতা পাবে।

তিনি আরো জানান, দূর্জয় (এ ব্যাড ম্যান স্টোরি) নামে একটি টেলিছবির কাজ সম্প্রতি তিনি শেষ করেছেন। টেলিছবিটি খুব শিঘ্রই একটি স্যাটেলাইট চ্যানেলে সম্প্রচারিত হবে বলেও তিনি জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর