কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

সাংবাদিক-সাংস্কৃতিক দম্পতি রুবি-খোকন এর প্রথম পুত্র সন্তান লাভ



 স্টাফ রিপোর্টার | ১১ ফেব্রুয়ারি ২০১৮, রবিবার, ৬:৩১ | কটিয়াদী 


সুপরিচিত সাংবাদিক ও সাংস্কৃতিক দম্পতি আয়েশা আক্তার রুবি ও আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি, বাপসনিউজ এডিটর ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন পুত্র সন্তান লাভ করেছেন।

গত ৬ ফেব্রুয়ারি মঙ্গলবার ভোর ১২:২৫ মিনিটে নিউইর্য়কের ম্যানহাটনস্থ ঐতিহ্যবাহী মাউন্ট সিনাই হাসপাতালে এই দম্পতির প্রথম পুত্র সন্তানের জন্ম হয়। নবজাতকের নাম রাখা হয়েছে এফকে আরম্যান (FK Armaan)। নবজাতক শিশু ও মা সুস্থ রয়েছেন।

আয়েশা আক্তার রুবি ও সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন এর প্রথম পুত্র সন্তান জন্ম হওয়ায় প্রবাসের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, লেখক, কবি, শিল্পী,সাহিত্যিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সকলেই অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, কিশোরগঞ্জের কটিয়াদীর সন্তান সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও আয়েশা আক্তার রুবি’র বিয়ে হয়েছিল ২০১৪ সালের ১৬ মে, সোসাল মিডিয়া স্কাইপিতে। তাদের দুজনের সামাজিক যোগাযোগের মাধ্যমে বন্ধুত্ব হয়েছিল ২০১২ সালের ডিসেম্বরে। সামাজিক যোগাযোগের পরিচয় থেকে পরিণয়, তাদের আলোচিত বিয়ে সবারই প্রশংসা পেয়েছিল।

আয়েশা আক্তার রুবি ২০১৬ সালের ৩০ নভেম্বর যুক্তরাষ্ট্রর নিউইর্য়কে স্থায়ীভাবে অভিবাসী হয়ে স্বামীর সাথে একত্রে বসবাসের জন্য চলে আসেন। আয়েশা আক্তার রুবি ও সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বিভিন্ন মাধ্যমে যারা নবজাতক এফকে আরম্যানকে শুভেচ্ছা জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ