কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সপ্তাহব্যাপী এসএমই পণ্য মেলা উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ৯ মার্চ ২০১৯, শনিবার, ১:১০ | অর্থ-বাণিজ্য 


কিশোরগঞ্জে সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা উদ্বোধন করা হয়েছে। শনিবার (৯ মার্চ) সকালে শহরের পুরাতন স্টেডিয়ামে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন এসএমই ফাউন্ডেশন এর ব্যবস্থাপনা পরিচালক মো. সফিকুল ইসলাম।

এ উপলক্ষে শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে পুরাতন স্টেডিয়ামের মেলামঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। এতে এসএমই ফাউন্ডেশন এর ব্যবস্থাপনা পরিচালক মো. সফিকুল ইসলাম প্রধান অতিথি এবং পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন।

আলোচনা সভায় অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাবিবুর রহমান, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও পিপি শাহ আজিজুল হক, কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মুজিবুর রহমান বেলাল, কিশোরগঞ্জ উইম্যান চেম্বারের সভাপতি ফাতেমা জোহরা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।

সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের ৫০টি স্টল দেয়া হয়েছে।

জেলা প্রশাসন, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক), জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব), চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও ব্যবসায়ী প্রতিনিধিসহ সকল স্টেকহোল্ডারদের সম্পৃক্ত করে তাদের সহযোগিতায় এসএমই ফাউন্ডেশন আয়োজিত এই মেলায় আগামী ১৫ মার্চ পর্যন্ত প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও ১৩ই মার্চ ‘ক্ষুদ্র ও মাঝারি শিল্পের বিকাশে সমস্যা ও সম্ভাবনা: প্রেক্ষিত কিশোরগঞ্জ’ বিষয়ে সেমিনারের আয়োজন করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর