কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে পত্রিকা বিক্রেতার উপর মাদক ব্যবসায়ীর হামলা


 রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ৯ মার্চ ২০১৯, শনিবার, ১১:৫৬ | কটিয়াদী 


কটিয়াদীতে মাদক ব্যবসায়ীদের একটি চক্র পত্রিকা বিক্রেতা মো.শহিদ মিয়ার উপর হামলা করে তার সাইকেল ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। সংবাদ পেয়ে পুলিশ মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে মোবাইল ফোন ও সাইকেল উদ্ধার করে এবং আহত শহিদ মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করায়।

শুক্রবার (৮ মার্চ) দুপুরে পৌর এলাকার ল্যাংটিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। শনিবার (৯ মার্চ) শহিদ মিয়া কটিয়াদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, শুক্রবার (৮ মার্চ) জুম্মার নামাজের পর শহিদ মিয়া পাশ্ববর্তী আচমিতা ইউনিয়নের চরপাড়া গ্রামে তার এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় তার বাড়ি থেকে আধ কিলোমিটার দূরে একই গ্রামের মাদক ব্যবসায়ী জীবন মিয়ার বাড়ির কাছে পৌঁছামাত্রাই জীবন কয়েকজন সহযোগীকে নিয়ে অতর্কিতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা শহিদ মিয়াকে মারধর করে তার নিকট থেকে মোবাইল ফোন, সাইকেল ও নগদ টাকা পয়সা ছিনিয়ে নেয়।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌছলে সংঘবদ্ধ চক্রটি পালিয়ে যায়। পুলিশের সহায়তার হামলাকারীদের বাড়ি থেকে সাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

শহিদ মিয়া জানান, এরা একটি চিহ্নিত মাদক ব্যবসায়ী চক্র। বিগত কিছুদিন পূর্বে তাদেরকে মাদক বিক্রিতে বাধা দিলে তারা আমাকে হুমকি দেয়।

কটিয়াদী মডেল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন বলেন, সংবাদ পেয়ে তৎক্ষণাৎ পুলিশ পাঠিয়েছি। পুলিশের উপস্থিতি টের পেয়ে চক্রটি পালিয়ে যায়। তাদেরকে গ্রেপ্তার ও আইনগত ব্যবস্থা নেয়ার ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর