কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

 স্টাফ রিপোর্টার | ১০ মার্চ ২০১৯, রবিবার, ১:২৯ | ভৈরব 


পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভৈরব উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জনসহ মোট ১২ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তাদের মধ্যে এক চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ে বাদ পড়েন। বৈধ ৪ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১০ প্রার্থীর মধ্যে বৃহস্পতিবার (৭ মার্চ) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময়ের আগে মোশতাক আহমেদ বুলবুল চেয়ারম্যান পদে তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

ফলে চেয়ারম্যান পদে তিন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে চার প্রার্থী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন প্রার্থীর মধ্যে শুক্রবার (৮ মার্চ) প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম।

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী তিন প্রার্থী হলেন, আওয়ামী লীগ প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া (নৌকা) এবং আওয়ামী লীগের দুই বিদ্রোহী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর (মোটর সাইকেল) ও উপজেলা যুবলীগের আহ্বায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অলিউল ইসলাম (আনারস)।

ভৈরব উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে চার প্রার্থী হলেন, মো. ইসহাক মিয়া (উড়োজাহাজ), আল মামুন (টিউবওয়েল), মো. মোশারফ হোসেন (তালা) এবং মো. শহীদুল্লাহ কায়সার (চশমা)।

ভৈরব উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন প্রার্থী হলেন, মনোয়ারা বেগম (হাঁস), আসমা আহমেদ (পদ্মফুল) এবং মোছা. আছমা খাতুন (কলস)।

মার্কা হাতে পেয়েই প্রচারণায় নেমে পড়েছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। প্রার্থীদের পোস্টারে ছেয়ে যাচ্ছে উপজেলার অলিগলি থেকে শুরু করে ব্যস্ত সড়ক পর্যন্ত। ভোটারদের কাছে বিরামহীন ছুটছেন কর্মী ও সমর্থকরাও।

ভৈরব উপজেলার মোট ভোটার দুই লাখ ৪০২ জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ এক হাজার ৯৮২ জন এবং মহিলা ভোটার ৯৮ হাজার ৪২০ জন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর