কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ২৫-৩১ মার্চ স্বাধীনতা বই মেলা


 স্টাফ রিপোর্টার | ১০ মার্চ ২০১৯, রবিবার, ৭:৪৬ | বিশেষ সংবাদ 


স্বাধীনতার মাসে কিশোরগঞ্জে প্রথম বারের মতো আয়োজন করা হচ্ছে স্বাধীনতা বই মেলা। শহরের আখড়া বাজার ব্রিজ চত্বরে ২৫ থেকে ৩১ মার্চ সপ্তাহব্যাপী এই মেলা অনুষ্ঠিত হবে। প্রতিদিন দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা চলবে।

স্বাধীনতা বই মেলা-২০১৯ পরিচালনা পর্ষদ এর আহ্বায়ক মু আ লতিফ এবং সদস্য সচিব সাইফুল হক মোল্লা দুলু জানান, স্বাধীনতা বই মেলায় কেবল বইয়ের স্টল থাকবে। এই মেলায় অংশ নিতে ইতোমধ্যে ঢাকার বেশ কয়েকটি প্রকাশনা সংস্থা আগ্রহ প্রকাশ করেছে।

এছাড়া কিশোরগঞ্জের সৃজনশীল লেখক, কবি, ছড়াকার, সাংবাদিক এবং সাংস্কৃতিক কর্মীরা স্বাধীনতা বই মেলার আয়োজনকে স্বাগত জানিয়েছেন। জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকেও মেলা আয়োজনে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেয়া হয়েছে। মহান স্বাধীনতা যুদ্ধে আত্মোৎসর্গকারী শহীদদের উৎসর্গ করে অনুষ্ঠেয় এই বই মেলাকে ঘিরে লেখক-পাঠকের মিলনমেলা ঘটবে বলে তারা আশা প্রকাশ করেছেন।

উদ্যোক্তারা জানান, মেলায় অংশগ্রহণে আগ্রহীদের মাঝে স্টল বরাদ্ধ দেয়ার কাজ চলছে। আগ্রহীদের আগামী ১৫ মার্চের মধ্যে আবেদন করতে হবে। আবেদনপত্র জমা দেয়ার ঠিকানা: কিশোরগঞ্জ নিউজ কার্যালয়, ৫০ গৌরাঙ্গ বাজার (সেগুনবাগিচা), কিশোরগঞ্জ-২৩০০। মুঠোফোন: ০১৭১৪-৩৫৪৯৫০, ০১৬২১-২৭০৬০৯।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর