কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে পুত্র হত্যা মামলার আসামি জামিনে এসে বাদী পিতাকে হত্যা চেষ্টা


 রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১২ মার্চ ২০১৯, মঙ্গলবার, ১:৩৪ | কটিয়াদী 


কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের চাতল বাগহাটা গ্রামের শিখন হত্যা মামলার প্রধান আসামি রোকন (৪৭) জামিনে ছাড়া পেয়ে বাদী নূর হোসেনের উপর হামলা চালিয়েছে। এ সময় রোকনের ধারালো অস্ত্রের আঘাতে নূর হোসেন গুরুতর আহত হন।

নূর হোসেন বর্তমানে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে নূর হোসেনের স্ত্রী বাদী হয়ে রোববার (১০ মার্চ) কটিয়াদী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, নূর হোসেনের ছেলে শিখন হত্যা মামলার প্রধান আসামি রোকন কিছু দিন আগে পূর্বে জামিনে জেল থেকে ছাড়া পায়। গত শুক্রবার (৮ মার্চ) দিবাগত রাতে ধারালো অস্ত্রসহ রোকন তার দলবল নিয়ে নিহত শিখনের পিতা নূর হোসেনের ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। অস্ত্রের মুখে জিম্মি করে মামলা তুলে নেয়ার হুমকি দেয়।

নূর হোসেন তার কথার জবাব না দিলে ধারালো অস্ত্রদিয়ে মাথায়,পিঠে আঘাত করে মারাত্মক ভাবে জখম করে। এ সময় তার স্ত্রী ও ছোট ছেলে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। লোকজনের উপস্থিতি টের পেয়ে আসামিরা সরে পড়ে। যাওয়ার সময় এক সপ্তাহের মধ্যে মামলা তুলে না নিলে নূর হোসেন ও তার ছোট ছেলেকে হত্যা করা হবে বলে তারা হুমকি দিয়ে যায়।

মামলা সূত্রে জানা গেছে, রোকন একজন মাদকসেবী ও চিহ্নিত ব্যবসায়ী। ২০১৭ সনের ২২ ডিসেম্বর শিখনের বাড়ির সামনে মাদক সেবন করলে রোকনকে বাধা দেওয়ায় প্রকাশ্য দিবালোকে শিখনের বাড়ি ঘর কুপিয়ে নষ্ট করে এবং শিখনকে কুপিয়ে মারাত্মক জখম করে। প্রায় একমাস চিকিৎসাধীন থাকার পর ২০১৮ সনের ১৫ জানুয়ারি শিখন মারা যায়।

এ ঘটনায় নিহত শিখনের পিতা নূর হোসেন বাদী হয়ে রোকনকে প্রধান আসামি করে ৭জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ওই সময় দিনমজুর নূর হোসেন খোলা আকাশের নিচে অতিকষ্টে দিনাতিপাত করছিলেন। মানবিক কারণে সাবেক আইজিপি বর্তমান এমপি নূর মোহাম্মদ তার ঘরটি পুনর্নির্মাণ করে দেন।

কটিয়াদী মডেল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। রোকনসহ জড়িত আসামিদের ধরতে গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর