কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নারীর ক্ষমতায়নে সেমিনার সমাবেশ


 স্টাফ রিপোর্টার | ১২ মার্চ ২০১৯, মঙ্গলবার, ৯:৪৮ | নারী 


কিশোরগঞ্জে “নারীর ক্ষমতায়ন বাল্য বিবাহ পারিবারিক সহিংসতা প্রতিরোধে আইন ও তার প্রয়োগ” শীর্ষক সচেতনতামূলক সেমিনার ও নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ কমপ্লেক্সে উপজেলা প্রশাসনের বাস্তবায়নে উপজেলা পরিষদ এই সেমিনার ও নারী সমাবেশের আয়োজন করে।

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শরীফুল ইসলাম শরীফের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ।

সেমিনার ও নারী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান।

এতে অন্যদের মধ্যে কিশোরগঞ্জ উইমেন চেম্বারের সভাপতি ফাতেমা জোহরা আক্তার, শাহ জালাল বিজ্ঞান ও প্রযুক্তি শ্বিবিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. সামিউল ইসলাম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মামুনুর রশিদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা স্বপন কুমার দত্ত, ওয়ান স্টপ ক্রাইসিস সেলের প্রোগ্রাম অফিসার মো. মাহফুজুল ইসলাম, জেলা মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক বিলকিস বেগম, উপজেলা তথ্য অফিসার নায়মুন নাহার প্রমুখ আলোচনায় অংশ নেন।

নারী সমাবেশে সদর উপজেলার শতাধিক নারীসহ উপজেলা পর্যায়ের বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর