কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অজ্ঞান পার্টির খপ্পড়ে সর্বশান্ত সৌদি ফেরত হোসেনপুরের অনুফা


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ১২:০৫ | হোসেনপুর 


সৌদি ফেরত এক নারী অজ্ঞান পাটির খপ্পড়ে পড়ে সর্বস্ব খুঁইয়ে সর্বশান্ত হয়ে বাড়ি ফিরেছেন। ঘটনার শিকার অনুফা (৪৫) সেই বর্ণনা দিতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি হোসেনপুর উপজেলার বীর পাইকশা গ্রামের আবু সিদ্দিকের স্ত্রী।

পাঁচ সন্তানের জননী অনুফা জানান, স্বামীর অভাবের সংসারে দু:খ ঘুঁচাতে দুই বছর আগে তিনি সৌদি পাড়ি জমান। মেয়ের বিয়ের খবরে ছুটি নিয়ে গত সোমবার (১১ মার্চ) রাত নয়টায় বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছেন।

মঙ্গলবার (১২ মার্চ) সকাল ৭টার সময় বিমান বন্দর এলাকা থেকে মহাখালী থেকে নান্দাইলগামী জলসিড়ি বাসে করে তিনি হোসেনপুরের উদ্দেশ্যে রওনা হন। এ সময় দুই প্রতারক কৌশলে কোমল পানীয় খাইয়ে ওই মহিলার পাসপোর্ট, ভিসা, নগদ ৮৫ হাজার টাকা, দুটি মোবাইল ফোন, কাপড়-চোপড়সহ সর্বস্ব লুট করে পালিয়ে যায়।

পরে বিকাল ৩টার পরে তার জ্ঞান ফিরলে পথচারিরা তাকে উদ্ধার করে বাড়ির লোকজনের সাথে যোগাযোগ করলে গাজীপুর চৌরাস্তা থেকে তাঁকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

জ্ঞান ফিরলে অনুফা জানান, গাড়ির লোক ও অজ্ঞাতরা অনুফাকে গাজীপুর চৌরাস্তায় ফেলে রেখে চলে যায়। এছাড়া তিনি আর কিছু মনে করতে পারছেন না। পরে বিকাল ৩টার পর তাঁর জ্ঞান ফিরে আসলে বাড়ির নাম্বারে ফোন করা হয়।

অনুফাকে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর