কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঈশ্বরগঞ্জে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ১:৫৭ | সারাদেশ 


ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে মামরুজ আলী (৪০) ও সুমন আলী খাঁ (৩০) নামে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে। বুধবার (১৩ মার্চ) রাতে ঈশ্বরগঞ্জ উপজেলার সাদুর গোলা এলাকা থেকে এক কেজি ৭শ’ গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মামরুজ আলী ঈশ্বরগঞ্জ উপজেলার গাতিপাড়া গ্রামের সুরুজ আলীর ছেলে এবং সুমন আলী খাঁ একই উপজেলার দ্বিতীয় গোপালপুর গ্রামের আব্দুল হামিদ খাঁর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান জানান, র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে আপসহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে, যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে।

মাদককে নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বুধবার (১৩ মার্চ) রাত সোয়া ৯টার দিকে ঈশ্বরগঞ্জ উপজেলার সাদুর গোলা এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ী মামরুজ আলী ও সুমন আলী খাঁকে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল এক কেজি ৭শ’ গ্রাম গাঁজা ও একটি মোবাইল সেটসহ আটক করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মাদক ক্রয় বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মামরুজ আলী ও সুমন আলী খাঁকে আসামি করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর