কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে সায়দুল্লাহ মিয়ার সমর্থনে ফল আড়ৎ ব্যবসায়ী মালিক সমিতির পথসভা


 সোহেল সাশ্রু, ভৈরব | ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ১১:৩৮ | ভৈরব 


আসন্ন ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে চেয়ারম্যান পদে মাঠে আছেন ভৈরব উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া। তিঁনি প্রতিদিনই সকাল থেকে মধ্যরাত পর্যন্ত কোন না কোন এলাকায় পথসভা ও জনসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ভৈরব পৌর শহরের সিলেট বাসস্ট্যান্ড এলাকায় স্থানীয় ফল আড়ৎ ব্যবসায়ী মালিক সমিতির উদ্যোগে সায়দুল্লাহ মিয়ার সমর্থনে এক পথসভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি হাজী মো. আবুল কালাম মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিব রায়হানের সঞ্চালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, দপ্তর সম্পাদক অধ্যাপক ফজলুল হক, পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী মো. মিজানুর রহমান, ভৈরব বাসস্ট্যান্ড ব্যবসায়ী কল্যাণ পরিষদের সভাপতি নবযোগদানকৃত আওয়ামী লীগ নেতা হাজী নূর মোহাম্মদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়াকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী করা হয়েছে। তিনি এমপি সাহেবের মনোনীত প্রার্থী। বঙ্গবন্ধু নৌকা প্রতীক নিয়ে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আমাদের দায়িত্ব তাকে ভোট দিয়ে চেয়ারম্যান পদে বিজয়ী করা।

জননেত্রী শেখ হাসিনা ও আমাদের এমপি আলহাজ্ব মো. নাজমুল হাসান পাপনের হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিয়ে সায়দুল্লাহ মিয়াকে বিজয়ী করতে হবে। তাঁকে বিজয়ী করা হলে ভৈরবের উন্নয়ন হবে। তিঁনি একজন দায়িত্বশীল ব্যক্তি। তাঁকে ভোট দিলে ভৈরবের ধারাবাহিক উন্নয়ন আরো বেগবান হবে। আমরা নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করব ইনশাল্লাহ।

পথসভায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর