কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন শুরু

 স্টাফ রিপোর্টার | ১৭ মার্চ ২০১৯, রবিবার, ৯:০৭ | কিশোরগঞ্জ সদর 


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন আজ (১৭ মার্চ)। ১৯২০ সালের এই দিনে তদানীন্তন  ফরিদপুর জেলার গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

শততম এই জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কিশোরগঞ্জ শহরের খরমপট্টি এলাকায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালে ফুলেল শ্রদ্ধা নিবেদন করে জন্মদিন উদযাপন ও জাতীয় শিশু দিবসের কর্মসূচি শুরু করে জেলা প্রশাসন।

রোববার (১৭ মার্চ) সকাল ৭টায় জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসকের শ্রদ্ধা নিবেদনের পর পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জেলা পুলিশের কর্মকর্তাদের সাথে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন।

জেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক হিসেবে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহসহ অন্যান্য মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে পুনরায় মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকেও  পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শাহ আজিজুল হক, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ পুষ্পস্তবক অর্পণ করেন।

কিশোরগঞ্জ পৌরসভার পক্ষ থেকে মেয়র মাহমুদ পারভেজ পুষ্পস্তবক অর্পণ করেন। জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান পুষ্পস্তবক অর্পণ করেন। জেলা মহিলা আওয়ামী লীগ এর পক্ষ থেকে সিনিয়র যুগ্মআহ্বায়ক বিলকিস বেগম ও ডা. রুবি ইসলাম পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ, গুরুদয়াল সরকারি কলেজ, ওয়ালী নেওয়াজ খান কলেজ, কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, জেলা বিএমএ সহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

ফুলেল শ্রদ্ধা নিবেদনের সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর