কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ১৮ মার্চ ২০১৯, সোমবার, ৫:০৩ | তথ্য প্রযুক্তি 


‘বিজ্ঞান ও প্রযুক্তি, অগ্রগতির মূল শক্তি’ এই প্রতিপাদ্য নিয়ে সোমবার (১৮ মার্চ) কিশোরগঞ্জে ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন হয়েছে। এ উপলক্ষে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু হয়েছে।

সকালে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্টপোষকতায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে কিশোরগঞ্জ সদর উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন কমিটি আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শরীফুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফজলুল হক।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে কিশোরগঞ্জ এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বিজয় কুমার মোদক, জেলা স্মরণী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. লতিফুজ্জামান আরমান, আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আলিফুল ইসলাম, এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী তাহসিন ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

পরে ফিতা কেটে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়। মেলায় কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মোট ২৭টি স্টল দিয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর