কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানের ছেলেসহ দুই গাঁজাসেবীর কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ১৮ মার্চ ২০১৯, সোমবার, ৬:০২ | করিমগঞ্জ  


করিমগঞ্জে মো. সুমন মিয়া (৩৫) ও আব্দুল অহাব চুন্নু (৬০) নামে দুই মাদকসেবীকে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার (১৭ মার্চ) রাতে করিমগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) শামীমা ইয়াসমীন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

করিমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে কিশোরগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী বিশেষ অভিযানে গাঁজাসহ তারা আটক হয়। করিমগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) শামীমা ইয়াসমীন এর নেতৃত্বে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম এর তত্ত্বাবধানে এই অভিযান পরিচালনা করা হয়।

দণ্ডিত দুই মাদকসেবীর মধ্যে মো. সুমন মিয়া করিমগঞ্জ উপজেলার সাধের জঙ্গল গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান সোনা মিয়ার ছেলে এবং আব্দুল অহাব চুন্নু একই উপজেলার ইসলামপাড়া গ্রামের মৃত আব্দুল আহাদের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম জানান, রোববার (১৭ মার্চ) সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজা ও যৌন উত্তেজক সিরাপসহ ৫ জনকে আটক করা হয়। তাদের মধ্যে যৌন উত্তেজক সিরাপ বিক্রির অপরাধে করিমগঞ্জ বাজারের তিন ব্যবসায়ীকে দুই হাজার টাকা করে মোট ছয় হাজার টাকা জরিমানা করা হয়।

গাঁজাসহ আটক হওয়া দুইজনকে অভিযানে নেতৃত্বদানকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট করিমগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) শামীমা ইয়াসমীন তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এছাড়া উপজেলার সাধের জঙ্গল গ্রামের মাদক ব্যবসায়ী মো. রঞ্জু মিয়ার (৫১) বাড়ি থেকে ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হলেও সে পালিয়ে যাওয়ায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর