কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে নৌকার প্রচারণায় অপু উকিল


 রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২২ মার্চ ২০১৯, শুক্রবার, ১:৪৩ | কটিয়াদী 


কটিয়াদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ তথ্য ও গবেষণা সম্পাদক তানিয়া সুলানা হ্যাপী’র সমর্থনে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল।

তিনি বৃহস্পতিবার (২১ মার্চ) উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগে অংশ নেয়া ছাড়াও উপজেলার বনগ্রাম আনন্দকিশোর উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তৃতায় অধ্যাপক অপু উকিল বলেন, এ মাস স্বাধীনতার মাস। এ মাসে আপনার প্রিয়, আমার প্রিয়, বাঙালির স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের নৌকা প্রতীক হেরে যাবে, তা কিছুতেই হতে পারে না। আপনারা যদি এই স্বাধীনতার মাসে নৌকা কে বিজয়ী না করেন তাহলে বঙ্গবন্ধুকে কি জবাব দিব!

তিনি বলেন, বঙ্গবন্ধুর আত্মা আপনাদের সাথে আছে, আদর্শ সাথে আছে। কাজেই সকল নেতা কর্মীর প্রতি আমার আহবান, সকল ভেদাভেদ ভুলে গিয়ে সর্বোচ্চ ত্যাগের মাধ্যমে আগামী ২৪ মার্চ নৌকা প্রতীককে জয় যুক্ত করুন।

অপু উকিল আরো বলেন, আমার দেখা তানিয়া সুলানা হ্যাপী, সে রাজপথের একজন লড়াকু সৈনিক। একজন নিবেদিত প্রাণ। সে বিজয়ী হলে এই উপজেলার উন্নয়ন, অগ্রগতি, সমৃদ্ধি নিশ্চিত হবে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকালে অনুষ্ঠিত এই নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছফির উদ্দিন মাস্টার।

সভায় বিশেষ অতিথি হিসাবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন  উদ্দিন, কটিয়াদী পৌর মেয়র শওকত উসমান প্রমুখ বক্তব্য রাখেন।

এতে অন্যদের মধ্যে জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন, কটিয়াদী পৌরসভার প্যানেল মেয়র ও যুবলীগের আহবায়ক রুহুল আমিন সাকিল প্রমুখ বক্তব্য রাখেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর