কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে বিজয়ের হাসি হাসলেন মোহাম্মদ সোহেল


 স্টাফ রিপোর্টার | ২৪ মার্চ ২০১৯, রবিবার, ১০:৩০ | হোসেনপুর 


হোসেনপুর উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে রোববার (২৪ মার্চ) অনুষ্ঠিত হয়েছে। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী জেলা আওয়ামী লীগ সদস্য মো. শাহ জাহান পারভেজ (নৌকা) কে পরাজিত করে আওয়ামী লীগের বিদ্রোহী সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি প্রয়াত আয়ুব আলীর ছেলে মোহাম্মদ সোহেল (আনারস) বেসরকারিভবে নির্বাচিত হয়েছেন।

আনারস প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী মোহাম্মদ সোহেল পেয়েছেন ৩১ হাজার ২১৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী জেলা আওয়ামী লীগ সদস্য মো. শাহ জাহান পারভেজ (নৌকা) পেয়েছেন ২৪ হাজার ২৫৬ ভোট।

রোববার (২৪ মার্চ) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার মোট ৫৬টি কেন্দ্রে নির্বাচনের ভোটগ্রহণ করা হয়।

এই নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য মো. শাহ জাহান পারভেজ (নৌকা), আওয়ামী লীগের বিদ্রোহী সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি প্রয়াত আয়ুব আলীর ছেলে মোহাম্মদ সোহেল (আনারস) এবং স্বতন্ত্র প্রার্থী উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. আব্দুল কাদির স্বপন (দোয়াত-কলম)।

৬টি ইউনিয়ন ও ১টি পৌর এলাকা নিয়ে হোসেনপুর উপজেলায় মোট ভোটার ১ লাখ ৩৫ হাজার ২৬০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬৮ হাজার ৭৬১জন ও মহিলা ভোটার ৬৬ হাজার ৪৯৯জন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর