কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে সেতুসহ সড়কের দাবিতে মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ১৩ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৫:৫৪ | কটিয়াদী 


কটিয়াদী পৌর এলাকার বোয়ালিয়া খেলার মাঠ থেকে কুড়িখাই মেলা পর্যন্ত সেতুসহ সড়কের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে বোয়ালিয়া বাজারে ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে আশপাশের ২৬ গ্রামের শত শত মানুষ অংশ নেন।

কবি নূরে মালেক মজিব স্মৃতি পাঠাগার আয়োজিত এই মানববন্ধনে সংগঠনের প্রধান উপদেষ্টা আবদুর রহমান রুমী, কটিয়াদী পৌরসভার প্যানেল মেয়র শাকিল আহমেদ ভূঁইয়া, জেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি সেলিম উদ্দিন খান, চান্দপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবদুল কাইয়ুম গঙ্গা, ইউপি সদস্য জিয়াউর রহমান মল্লিক, সাবেক ইউপি সদস্য আবদুল হামিদ, সমাজসেবক আবুল কালাম, নূরুল হক মিছির উদ্দিন, যুবনেতা আবদুর রহমান, জেলা ছাত্রলীগ নেতা মাসুদ রানা জয় প্রমুখ বক্তৃতা করেন।

বক্তারা বলেন, কুড়িখাই নদীর দুই পাড়ের বোয়ালিয়া, ভাংনাদী, চারিয়াসহ এই অঞ্চলের শতাধিক গ্রামের মানুষ বোয়ালিয়া খেলার মাঠ থেকে কুড়িখাই মেলা পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা জমির আইল ধরে যাতায়াত করেন। কুড়িখাই নদীর মরা খালের উপর কোন সেতু না থাকায় এলাকাবাসী ও স্কুল-মাদরাসার শিক্ষার্থীদের একটি বাঁশের সাঁকো দিয়ে খাল পারাপার হতে হয়। এতে এলাকার মানুষকে যাতায়াত নিয়ে অবর্ণনীয় ভোগান্তির শিকার হতে হচ্ছে।

মানববন্ধন থেকে সেতুসহ রাস্তাটি নির্মাণ করার জোর দাবি জানানো হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর