কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় রেনু চেয়ারম্যান পুনর্নির্বাচিত, জুয়েল ও আপেল ভাইস চেয়ারম্যান


 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ২৫ মার্চ ২০১৯, সোমবার, ২:০৭ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আবারও মো. রফিকুল ইসলাম রেনু উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। রোববার (২৪ মার্চ) পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি বিজয়ী হয়েছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে মো. হারুন অর রশিদ জুয়েল নির্বাচিত এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. শামছুন্নার বেগম আপেল পুনর্নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে মো. রফিকুল ইসলাম রেনু ৪৩ হাজার ৫১২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম শওকত (লাঙল) পেয়েছেন ৭ হাজার ১৭০ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে মাইক প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে মো. হারুন অর রশিদ জুয়েল ১৬ হাজার ১৯৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টিউবওয়েল প্রতীকে মো. আসাদ মিয়া ১২ হাজার ১৪৫ ভোট পান।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে মোছা. শামছুন্নার বেগম আপেল ১৬ হাজার ৯৩৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলাই মেশিন প্রতীকে সাহেরা আক্তার খাতুন ১১ হাজার ৩৫৯ ভোট পান।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. সাখাওয়াৎ হোসেন জানান, রোববার (২৪ মার্চ) অনুষ্ঠিত নির্বাচনের প্রাপ্ত ভোটের ফলাফল অনুযায়ী মো. রফিকুল ইসলাম রেনুকে চেয়ারম্যান (নৌকা), হারুন অর রশিদ জুয়েলকে ভাইস চেয়ারম্যান (মাইক) ও শামছুন্নাহার বেগম আপলকে মহিলা ভাইস চেয়ারম্যান (কলস) হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত করা হয়েছে। শীঘ্রই তাদের নামে গেজেট প্রকাশ করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর