কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে জেমস চেয়ারম্যান পুনর্নির্বাচিত, মানিক ও রত্না ভাইস চেয়ারম্যান


 অজিত দত্ত | ২৫ মার্চ ২০১৯, সোমবার, ২:৫৯ | অষ্টগ্রাম 


অষ্টগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে আবারও শহীদুল ইসলাম জেমস উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। রোববার (২৪ মার্চ) অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি বিজয়ী হয়েছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে মানিক কুমার দেব পুনর্নির্বাচিত এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. লতিফা হক রত্না নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে শহীদুল ইসলাম জেমস ২৪ হাজার ৪৩৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোস্তাক আহমেদ কমল মিয়া (ঘোড়া) পেয়েছেন ২১ হাজার ২৮৩ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে মানিক কুমার দেব ১৮ হাজার ৯৯৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকে আল আমিন ১৪ হাজার ১৫৮ ভোট পান।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে মোছা. লতিফা হক রত্না ২৯ হাজার ২৩৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাঁস প্রতীকে মোছা. শেলি আক্তার ১৬ হাজার ৬ ভোট পান।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. সালাহউদ্দিন জানান, রোববার (২৪ মার্চ) শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত নির্বাচনের প্রাপ্ত ভোটের ফলাফল অনুযায়ী শহীদুল ইসলাম জেমসকে চেয়ারম্যান (নৌকা),মানিক কুমার দেবকে ভাইস চেয়ারম্যান (তালা) ও মোছা. লতিফা হক রত্নাকে মহিলা ভাইস চেয়ারম্যান (ফুটবল) হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর