কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে সাবেক ইউপি সদস্য খুন


 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ২৫ মার্চ ২০১৯, সোমবার, ৮:১০ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে রুটি, পুড়ি ও পিঁয়াজুর দোকানে কথা কাটাকাটির মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ইলিয়াস খন্দকার বাচ্চু (৬২) নামে সাবেক এক ইউপি সদস্য খুন হয়েছেন। নিহত ইলিয়াস খন্দকার বাচ্চু উপজেলার ছয়সূতী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক সদস্য এবং বড় ছয়সূতী গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র।

স্থানীয় সূত্র জানায়, গত কয়েকদিন আগে উপজেলার বড় ছয়সূতী চকবাজারের রুটি, পুড়ি ও পিঁয়াজুর দোকানদার আলম এর ছেলের সাথে ছয়সূতী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ইলিয়াস খন্দকার বাচ্চুর কথা কাটাকাটি হয়।

এর জের ধরে রোববার (২৪ মার্চ) সন্ধ্যার পর উভয় পক্ষের লোকজনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ সময় বাচ্চু মেম্বার চকবাজার থেকে বাড়িতে যাওয়ার পথে আলমের পক্ষের লোকজন বাচ্চু মেম্বারের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে অবস্থার অবনতি ঘটলে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সোমবার (২৫ মার্চ) সকালে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার বলেন, ঘটনা শুনেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর