কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে উৎসবমুখর পরিবেশে উদযাপিত হচ্ছে মহান স্বাধীনতা দিবস


 স্টাফ রিপোর্টার | ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার, ১২:৩০ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে উৎসবমুখর পরিবেশে উদযাপিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানা কর্মসূচী গ্রহণ করে। মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে পুরাতন স্টেডিয়ামে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়।

সকালে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং সরকারি গুরুদয়াল কলেজ মাঠের স্মৃতিসৌধে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জেলা পরিষদ, আওয়ামী লীগ, বিএনপি, মুক্তিযোদ্ধা সংসদ, গণতন্ত্রী পার্টিসহ বিভিন্ন সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে।

এরপর শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে বেলুন আর সাদা পায়রা উড়িয়ে স্বাধীনতা দিবসের মনোরম কুচকাওয়াজ ও দৃষ্টিনন্দন ডিসপ্লে প্রদর্শন উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

মার্চ পাস্ট ও ডিসপ্লেতে মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ, আনসার-ভিডিপি, ফায়ার সার্ভিস, স্কাউটস, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি শিশু পরিবার ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন অংশ নেয়।

কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী ও পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার)।

অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর