কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন


 স্টাফ রিপোর্টার | ২৭ মার্চ ২০১৯, বুধবার, ২:৩৩ | সংগঠন সংবাদ 


বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদ এর কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন গঠন করা হয়েছে। গত ২৪ মার্চ সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. মনিরুজ্জামান মিয়া এবং সাধারণ সম্পাদক মো. মাসুদুর রহমান মিয়া ৪৪ সদস্য বিশিষ্ট বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদ, কিশোরগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন দেন।

সারোয়ার হোসেন মামুনকে সভাপতি ও আনিছুর রহমান মিলনকে সাধারণ সম্পাদক করে দুই বছরের জন্য ৪৪ সদস্য বিশিষ্ট বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন আলিমুর রহমান লিটন।

অন্যদের মধ্যে সহ-সভাপতি জহিরুল ইসলাম, কফিল উদ্দিন ও জাহাঙ্গীর আলম রোহান। যুগ্মসাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন রাজন, এ এস রনি, রাফিউল ইসলাম রাসেল ও জুয়েল জাহাঙ্গীর।

সাংগঠনিক সম্পাদক কাজী আল আমিন। সহ-সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন রিপন, মানিক রাজা ও সাব্বির হোসেন জুয়েল।

অর্থ সম্পাদক আবুল বাশার। দপ্তর সম্পাদক শাহিন আলম। প্রচার সম্পাদক নূরুল হক বাবু। ক্রীড়া সম্পাদক রাজ রানা। সহ-ক্রীড়া সম্পাদক জাকারুল ইসলাম।

সমাজকল্যাণ সম্পাদক হেলিম রানা। স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শরিফ সাদি। সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম আলম।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সায়েদ রাফী। আইন বিষয়ক সম্পাদক এনামুল হক তরুন। সহ-আইন বিষয়ক সম্পাদক মনির হোসেন। তথ্য ও গবেষণা সম্পাদক এমদাদুল হক সাগর। সহ-তথ্য ও গবেষণা সম্পাদক আবির চৌধুরী বাপ্পি।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সোহাগ শেখ। সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আতাউর রহমান রাজীব। মহিলা বিষয়ক সম্পাদক শারমীন আক্তার মুন্নি।

সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মবিন হাসান। শিক্ষা ও মানব কল্যাণ সম্পাদক মো. সারকুল আলম। সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শিউলী আক্তার।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর