কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘মাদক ব্যবসায়ীরা যত প্রভাবশালীই হোক ছাড় দেয়া হবে না’


 এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা | ৪ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ৭:৩৫ | ময়মনসিংহ-নেত্রকোনা 


অতিরিক্ত আইজিপি (এডমিন এন্ড অপস্) মোঃ মোখলেসুর রহমান বিপিএম (বার) বলেছেন, বর্তমান সরকার মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। মাদক ব্যবসায়ীরা যত বড় প্রভাবশালী হোক না কেন, কাউকে ছাড় দেয়া হবে না। পুলিশের ভেতর কেউ এর সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, শুধুমাত্র পুলিশ দিয়ে দেশ থেকে মাদক নির্মূল করা সম্ভব নয়। পরিবার থেকে সমাজ থেকে মাদকের  বিরুদ্ধে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধি করতে হবে। সামাজিক প্রতিরোধ আন্দোলনের মাধ্যমে দেশ থেকে মাদক নির্মূল করা সম্ভব।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) প্রধান অতিথি হিসেবে এক কোটি উনত্রিশ লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত নেত্রকোনা সদর সার্কেল অফিস উদ্বোধন কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অতিরিক্ত আইজিপি (এডমিন এন্ড অপস্) মোঃ মোখলেসুর রহমান বিপিএম (বার) এসব কথা বলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি  নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি আক্কাছ উদ্দিন ভূইয়া, পুলিশ সুপার জয়দেব চৌধুরী ও ডিআইজি অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশিদ।

এতে অন্যদের মধ্যে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া), অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মোঃ শাহ্জাহান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফখরুজ্জামান জুয়েলসহ জেলা পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর