কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আন্তর্জাতিক ক্রীড়া দিবসে কিশোরগঞ্জে প্রীতি কাবাডি, র‌্যালি ও আলোচনা


 স্টাফ রিপোর্টার | ৬ এপ্রিল ২০১৯, শনিবার, ৫:৫৮ | খেলাধুলা 


“ক্রীড়াই বিশ্ব সম্প্রীতি, বাংলাদেশের অগ্রগতি” এই প্রতিপাদ্য সামনে রেখে কিশোরগঞ্জে পালিত হলো আন্তর্জাতিক ক্রীড়া দিবস। দিবসটি উপলক্ষ্যে শনিবার (৬ এপ্রিল) র‌্যালি, আলোচনা সভা ও প্রীতি কাবাডি ম্যাচ অনুষ্ঠিত হয়।

সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোরমেলা এলাকার শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে স্টেডিয়াম হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এবং জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব মো. আব্দুল্লাহ আল মাসউদ।

কিশোরগঞ্জ সদর উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক নুরুল ইসলাম খান শামীমের সভাপতিত্বে আলোচনা সভায় আলোচক হিসেবে ক্রীড়া ব্যক্তিত্বদের মধ্যে বিশিষ্ট সাংবাদিক ও ক্রীড়া সংগঠক সাইফুল হক মোল্লা দুলু, সাংবাদিক আলম সারোয়ার টিটু, জেলা স্কাউট সম্পাদক ও জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশনের সদস্য মো. আব্দুল আউয়াল মুন্না, জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশনের কোষাধ্যক্ষ হারুন অর রশিদ, ক্রিকেট ব্যক্তিত্ব আশরাফ উদ্দিন স্বপন, প্রাক্তন ফুটবলার ও ক্রীড়া শিক্ষক জি এম ইয়াহিয়া ভুইয়া, কিশোরগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মারজিয়া খাতুন, সাবেক ফুটবলার লায়েক আলী প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া জাতীয় পদক প্রাপ্ত ভারোত্তলক উর্মি আলোচনা সভায় বক্তব্য দেন।

আলোচনা সভা সঞ্চালনা করেন আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক স্কাউটার মোহাম্মদ কামরুজ্জামান।

আলোচনা সভা শেষে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে বালক ও বালিকাদের দুটি প্রীতি কাবাডি ম্যাচ অনুষ্ঠিত হয়। বালিকা কাবাডিতে নীল দল এবং বালকদের কাবাডিতে লাল দল জয়লাভ করে।

খেলা পরিচালনা করেন রিপেল হাসান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর