কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৌদির সড়কে প্রাণ গেলো ভৈরবের যুবকের


 স্টাফ রিপোর্টার | ৭ এপ্রিল ২০১৯, রবিবার, ১০:১৯ | প্রবাস 


সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ২৩ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে হেরে গেছেন ভৈরবের যুবক মো. জাহের মিয়া (৪২)। আল-আজীজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৫ এপ্রিল) বাংলাদেশ সময়) রাত বারটায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রোববার (৭ এপ্রিল) সকালে জাহের মিয়ার কর্মস্থল আল-হোসাইন-আল ইয়ামা কোম্পানির ফোরম্যান কুমিল্লার ইকবাল হোসেন পরিবারকে জাহের মিয়ার মৃত্যু সংবাদ জানান।

নিহত জাহের মিয়া ভৈরব উপজেলার শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর মধ্যপাড়া গ্রামের মৃত ছামেদ আলী ওরফে ছাবু মিয়ার ছেলে। তার স্ত্রী ও দুই কন্যা সন্তান রয়েছে।

জাহের মিয়ার মৃত্যুর সংবাদ বাড়িতে জানাজানি হওয়ার পর থেকে পরিবারটিতে চলছে কান্না আর আহাজারি। শোক নেমে এসেছে পুরো শ্রীনগর মধ্যপাড়া গ্রামে।

পরিবার জানায়, গত ১৫ মার্চ জাহের মিয়া বাইসাইকেলযোগে কর্মস্থল দাম্মাম শহরের আল-হোসাইন-আল ইয়ামা কোম্পানিতে যাচ্ছিলেন। পথে আলজুম এলাকায় একটি মাইক্রোবাস সাইকেলটিকে ধাক্কা দিলে জাহের মিয়া সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে আল-আজীজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই শুক্রবার (৫ এপ্রিল) বাংলাদেশ সময়) রাত বারটায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নিহত জাহের মিয়ার বড় ভাই মো. মোবারক হোসেন তার ভাইয়ের মরদেহ দেশে ফিরিয়ে আনার জন্য বাংলাদেশ সরকারের কাছে দাবি জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর