কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আবারও শিক্ষক-কর্মচারী অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব শরীফ আহমদ সাদী


 স্টাফ রিপোর্টার | ১০ এপ্রিল ২০১৯, বুধবার, ৭:৫১ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ পৌর মহিলা কলেজের অধ্যক্ষ শরীফ আহমদ সাদী দ্বিতীয় বারের মতো বেসরকারি শিক্ষক-কর্মচারী অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব পদে নিয়োগ পেয়েছেন। বুধবার (১০ এপ্রিল) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে জারি করা প্রজ্ঞাপনে তাঁকে এই নিয়োগ দেয়া হয়েছে।

প্রজ্ঞাপন জারির পর বুধবারই (১০ এপ্রিল) অধ্যক্ষ শরীফ আহমদ সাদী বেসরকারি শিক্ষক-কর্মচারী অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব পদে যোগদান করেছেন।

উপসচিব মো. কামরুল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জানানো হয়, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সচিবকে চেয়ারম্যান ও অধ্যক্ষ শরীফ আহমদ সাদী কে সচিব করে ২১ সদস্যবিশিষ্ট বেসরকারি শিক্ষক-কর্মচারী অবসর সুবিধা বোর্ডের পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে। এই পরিচালনা পরিষদের মেয়াদ ৩ বছর।

অধ্যক্ষ শরীফ আহমদ সাদী এর আগে প্রথম মেয়াদে গত ১৩ই জানুয়ারি পর্যন্ত বেসরকারি শিক্ষক-কর্মচারী অবসর ও কল্যাণ বোর্ডের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। ওই সময়ের তিন বছরে তিনি অবসরে যাওয়া শিক্ষকদের রেকর্ডসংখ্যক আবেদন নিষ্পত্তি করেছেন।

অধ্যক্ষ শরীফ আহমদ সাদী প্রয়াত সংসদ সদস্য মোঃ আশরাফুদ্দীন এর ছেলে। শহরের নগুয়া এলাকার বাসিন্দা শরীফ আহমদ সাদী অধ্যাপনা ছাড়াও রাজনীতি ও সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি তাঁর প্রতিষ্ঠিত ‘পরিবেশ রক্ষা মঞ্চ (পরম)’ এর মাধ্যমে পরিবেশ রক্ষা আন্দোলনের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর