কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে সাবেক প্রেমিককে হাতুড়িপেটা!


 খাইরুল মোমেন স্বপন, স্টাফ রিপোর্টার, নিকলী | ১৮ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ৫:৪৮ | নিকলী  


নিকলীতে মমিন মিয়া (২৪) নামের সাবেক এক প্রেমিককে হাতুড়িপেটায় ও তার পিতা মঈনুদ্দিন (৫৫) কে কুপিয়ে আহত করেছে প্রেমিকার ভাই। বুধবার (১৭ই এপ্রিল) উপজেলার দামপাড়ায় এ ঘটনা ঘটেছে। আহত পিতা-পুত্রকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রেমিক মমিন মিয়ার অবস্থা আশংকাজনক বলে পরিবার সূত্র জানিয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, নিকলী উপজেলা দামপাড়া ইউনিয়নের নূরুল ইসলাম মডেল কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর সাথে মমিন মিয়ার প্রণয় চলছিলো। কিছুদিন পূর্বে মমিন অন্যত্র বিয়ে করে।

বিয়ের পরও ওই ছাত্রীর সাথে গোপনে সম্পর্ক রেখে আসছিলো মমিন। এক পর্যায়ে বিষয়টি ছাত্রীটির পরিবারের কাছে ধরা পড়ে।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ স্থানীয় ব্যক্তিবর্গকে বিষয়টি জানালে সপ্তাহ পূর্বে সালিশ বসে। পরবর্তীতে আর এই সম্পর্ক রাখলে জরিমানাসহ মমিনের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয় সালিশে।

এছাড়া মমিনকে ইচ্ছা মতো শাস্তি দিতে পিতা মইনুদ্দিনকে বলা হয়। মইনুদ্দিন সীমিত লোকের মোকাবেলায় পুত্র মমিনকে জুতাপেটা করেন।

ঘটনা শুনে ঢাকায় থাকা ছাত্রীর ভাই বাড়ি ফিরে। বুধবার (১৭ এপ্রিল) এলাকার মিয়া বাড়ির সামনে আগে থেকে অবস্থান নিয়ে থাকা ছাত্রীর ভাই ও তার সঙ্গীরা হাতুড়ি দিয়ে মমিনের মাথায় উপর্যুপরি আঘাত করতে থাকে। মমিনের চিৎকারে পিতা মইনুদ্দিন ছুটে এলে তাকেও রাম-দা দিয়ে কুপিয়ে আহত করে তারা।

নিকলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন ভূঁইয়া জানান, এ ব্যাপারে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর