কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহে অষ্টগ্রামে বর্ণাঢ্য আয়োজন


 সোহেল সাশ্রু | ১৮ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ১১:৪৭ | অষ্টগ্রাম 


“স্বাস্থ্য সেবা অধিকার শেখ হাসিনার অঙ্গীকার” এই প্রতিপাদ্যের আলোকে সারা দেশে গত ১৬ এপ্রিল থেকে শুরু হয়েছে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-২০১৯। অষ্টগ্রামে নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদযাপন করা হচ্ছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৮টায় শুরু হয় বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা বিশেষ চিকিৎসা সেবা প্রদান।

সকাল সাড়ে ১০টার দিকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হয়ে অষ্টগ্রামের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে রাষ্ট্রপতি আব্দুল হামিদ সেতু প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, কিশোরগঞ্জ-৪ (অষ্টগ্রাম-ইটনা-মিঠামইন) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অষ্টগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, উপজেলা নির্বাহী অফিসার মো. সালাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল হক হায়দারী বাচ্চু, সরকারি রোটারি ডিগ্রী কলেজের অধ্য মুজতবা আরিফ, অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মোল্যা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী আফতাব, উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা শামসুল আলমসহ উপজেলার বিভিন্ন বিভাগের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ।

সহযোগিতায় ছিলেন অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসক এবং কর্মকর্তা-কর্মচারীগণ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর