কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বউ সংসার করতে চাওয়ায় হিরো আলমের জামিন, ৪৩ দিন পর মুক্তি


 স্টাফ রিপোর্টার | ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ১২:৩৮ | সারাদেশ 


মামলার বাদী হিরো আলমের শ্বশুর আপস করায় এবং হিরো আলমের স্ত্রী স্বামীর সঙ্গে সংসার করতে চাওয়ায় বউ পেটানোর মামলায় জামিন পেয়েছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার এই মামলায় হিরো আলমের জামিন মঞ্জুর করেন। এ সময় আদালতে হিরো আলম ও তার স্ত্রী সুমি বেগম উপস্থিত ছিলেন।

হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন জানান, হিরো আলমের জামিন শুনানিকালে তার স্ত্রী কোনো আপত্তি জানাননি। বরং আদালতকে তিনি বলেছেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে মামলা করেছেন। এখন তিনি হিরো আলমের সঙ্গে সংসার করবেন।

এর আগে গত ২৫শে মার্চ জামাইয়ের বিরুদ্ধে মামলা চালাবেন না জানিয়ে কারাবন্দি হিরো আলমের শ্বশুর সাইফুল আদালতে আপসনামা দাখিল করে জামিন চাওয়ায় তার স্ত্রী ও শ্বশুরকে ভর্ৎসনা করেন আদালত।

পরে জামিন আবেদন নাকচ করে ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজির করার নির্দেশ দেন বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার। ১৮ এপ্রিল হিরো আলমের উপস্থিতিতে তার জামিন শুনানি হবে মর্মে আদেশ দেয়া হয় সেদিন।

গত ৬ই মার্চ হিরো আলমের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে প্রতিবাদ করায় স্ত্রী সুমি বেগমকে মারপিট করেন হিরো আলম। এ ঘটনায় তার স্ত্রী সুমি বেগম আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। পরে থানায় হিরো আলমের নামে মামলা হয় এবং তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।

ওই মামলায় হিরো আলম ৪৩ দিন কারাগারে থাকার পর বৃহস্পতিবার (১৮ এপ্রিল) জামিনে মুক্তি পেয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর