কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


৪৭০ পিস ইয়াবাসহ তাড়াইল উপজেলা চেয়ারম্যানের ছেলে মুক্তার র‌্যাবের হাতে আটক


 স্টাফ রিপোর্টার | ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ১:৩৩ | তাড়াইল  


৪৭০ পিস ইয়াবাসহ তাড়াইলের চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. ফখরুল আলম মুক্তার (৩২) র‌্যাবের হাতে আটক হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত ১১টার কিছু পরে তাড়াইল উপজেলার তালজাঙ্গা এলাকা থেকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল তাকে আটক করে।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. ফখরুল আলম মুক্তার তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. আজিজুল হক ভূঞা মোতাহারের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান এই আটক অভিযানের নেতৃত্ব দেন।

লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে।

মাদককে নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত ১১টা ১০ মিনিটের দিকে তাড়াইল উপজেলার তালজাঙ্গা এলাকা থেকে মাদক ব্যবসায়ী মো. ফখরুল আলম মুক্তারকে ৪৭০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ তারা আটক করেন।

ইয়াবাসহ আটক হওয়া মো. ফখরুল আলম মুক্তার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদেও সে মাদক ক্রয় বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এই ঘটনায় তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাড়াইল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর