কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দ্যা ক্লিন্টন ডেমোক্রেটিক ক্লাবের সভায় কিশোরগঞ্জের খোকনসহ দুই বাংলাদেশী


 নিউইয়র্ক সংবাদদাতা | ২০ এপ্রিল ২০১৯, শনিবার, ১২:০৮ | প্রবাস 


নিউইয়র্কের ২১৩-১৫, ৩৫ এভিনিউ, বেসাইড, এনওয়াই-১১৩৬১ এর ৪০-১২ বল বুলুবাড, বেসাইড, এনওয়াই-১১৩৬১ এ গত বুধবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় মুলধারার দ্যা ক্লিটন ডেমোক্রেটিক ক্লাবের এক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে ক্লাবের প্রেসিডেন্ট চাক এ্যাপক এ্যাপিলিয়ান শুভেচ্ছা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নিউইয়র্ক-এর কুইন্স কাউন্টির পার্ক কমিশনার মাইকেল এইচ ডুকেট।

সভায় কিশোরগঞ্জের কটিয়াদীর সন্তান ক্লিটন ডেমোক্রেটিক ক্লাব ও এফডিআর ডেমোক্রেটিক ক্লাবের অন্যতম সদস্য সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন এবং মুলধারার দ্যা ক্লিটন ডেমোক্রেটিক ক্লাবের বোর্ড অব ডাইরেক্টর দেলওয়ার মানিক এই দুই বাংলাদেশ প্রতিনিধি যোগদান করেন।

নিউইয়র্ক সিটি কাউন্সিলের ১৯ ডিস্ট্রিক্ট এর কাউন্সিলম্যান পল ভেলন তার বক্তব্য রাখেন ও উপস্থিত সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানান।

এছাড়া ভাইস প্রেসিডেন্ট ক্রিষ্টিন ক্যানিলিও, সেক্রেটারী ও মেম্বারশীপ চেয়ারম্যান মিলানি শাহ, ট্রেজারার ক্যারলিন কারলক প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় মূলধারার রাজনীতিক, সাংবাদিক, কবি, বিভিন্ন কমিউনিটি নেতৃবৃন্দসহ ৩০ জন অতিথি উপস্থিত ছিলেন। এছাড়া নির্বাচিত প্রতিনিধিবৃন্দ সভায় যোগদান করেন।

বাংলাদেশ প্রতিনিধিদের মূলধারায় অংশ নেয়ার জন্য ধন্যবাদ জানান নেতৃবৃন্দ।

শেষে নৈশ ভোজে সবাইকে আপ্যায়িত করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর